এখন সময় খারাপ
- AHMED MAHBUB FARUK - যাপিত সময় ০৬-০৫-২০২৪

এখন সময় খারাপ
-আহমেদ মাহবুব ফারুক

এখন কিন্তু সময় খারাপ
কথা বলতে মানা,
যা বলার তা নিজেই শুনো
বলতে কারও মানা।

ন্যয় অন্যায় মাপছো কষে!
বলতে কিন্তু মানা,
লাগছে খারাপ? বলবে ভালো
খারাপ বলতে মানা।

প্রতিবাদ চাইছো করতে?
করছি কিন্তু মানা,
নিজের ভালো চাও তো আগে
রাস্তায় নেমো না ।

বিবেক বাবু ধরছে চেপে ?
কথা বলবে না,
নইলে আইনে যাবে ফেঁসে
এটা সবার জানা……..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।